২০২০ সালের সবচেয়ে সেরা এন্ড্রয়েড লাঞ্চার – টেক বেসিক

২০২০ সালের সবচেয়ে সেরা এন্ড্রয়েড লাঞ্চার

২০২০ সালের সবচেয়ে সেরা অ্যান্ড্রয়েড লঞ্চার গুলো নিয়ে আজকের এই আর্টিকেলটি দিকে অবশ্যই আপনারা সম্পূর্ণ আর্টিকেল করে নিবেন অবশ্যই আপনাদের মোবাইলটি ভালো একটা ব্যবহার করতে পারবেন।

হ্যাঁ বন্ধুরা সবাই কেমন আছেন স্যার ভাল আছেন আমিও ভাল আছি আমিহ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই ভালো আছেন হ্যাঁ আমিও ভালো আছি আমি আজকে আপনাদের মাঝে এমন কিছু লান্সার শেয়ার করব যেগুলো আপনাদের মোবাইলটি অনেক দ্রুত এবং অনেক সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন।

হ্যাঁ বন্ধুরা আমরা সবসময় চেষ্টা করি আমাদের অ্যান্ড্রয়েড যে মোবাইলটি আছে সেটি সব সময় দ্রুত এবং আজ এবং সুন্দর করে ব্যবহার করার জন্য কমবেশি সবাই চেষ্টা করি এখন আমাদের সবার হাতে স্মার্টফোন আমি আজকে আপনাদের সামনে জেলা আনসার গুলো শেয়ার করবো সেগুলো ব্যাবহার করে আপনাদের মোবাইলটি আরও আকর্ষণীয় করে তুলতে পারবেন।

লাঞ্চার কি

লাঞ্চার এমন একটা জিনিস যেটা বলা হয় থিমস তো অবশ্যই আপনারা এতিম গুলা আপনাদের মোবাইলে ব্যবহার করলে আপনাদের মোবাইলটি খুব দ্রুত এবং সুন্দর এবং হাই কোয়ালিটি হয়ে যাবে অর্থাৎ আপনার মোবাইলটি হচ্ছে স্যামসাং বা শাওমি বা আপনার মোবাইলটি আইফোন এর মত ব্যবহার করতে পারবেন যে রকম ভাবে ব্যবহার করতে পারবেন আপনাদের মোবাইলে ব্যবহার করেন।

তো চলুন আমরা বেশি কথা না বাড়িয়ে আমরা আপনাদেরকে পরিচয় করায় যে এন্ড্রয়েড লাঞ্চার গুলো আছে সেগুলোর সাথে তো অবশ্যই আপনারা এগুলো গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন এবং আপনাদের মোবাইলে ব্যবহার করেন যেটি ভালো লাগে সেটি।

স্যামসাং লাঞ্চার

যারা স্যামসাং এস ৮ এবং এস ৯ ব্যবহার করেন তাদের জন্য লাঞ্চার টি খুবই ভালো হবে আপনার ব্যাবহার করে আপনাদের স্যামসাং যে কোন মোবাইল ভালো ভাবে ব্যবহার করতে পারবেন এবং ডাউনলোড করে নিন।

শাওমি লাঞ্চার

যারা শাওমি মোবাইল ব্যবহার করেন যাদের মোবাইল নর্মাল আপনারা চান শাওমি লেটেস্ট মোবাইল কলার মত আপনারা ব্যবহার করার জন্য অফিসে আপনারা হয়তো পারেন না আপনাদের টাকা কম বা হয়তো চিনতে পারেন নাই যাই হোক আপনারা উপরের মোবাইলের মত কিভাবে ব্যবহার করবেন আপনারা যে আমি আপনাদেরকে যে লানসার টি শেয়ার করলাম সেটি ব্যবহার করুন আপনারা ভালো কোয়ালিটির মত করে ব্যবহার করতে পারবেন।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন

হুয়াই লাঞ্চার

যারা হুয়াই মোবাইল ব্যবহার করেন তাদের জন্য খুবই ভালো হবে কারণ এই লাঞ্চার দিয়ে আপনাদের কোন মোবাইলটি খুবই ভালো ভাবে ব্যবহার করতে পারবেন খুব দ্রুত এবং আরো ভালো কোয়ালিটি মোবাইল কলার মত ব্যবহার করতে পারবেন অবশ্যই ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে যান এখানে ক্লিক করে।

সর্বশেষ কথা

আজকের আর্টিকেলটি আপনাদের জন্য অনেক ভালো উপকার হবে অবশ্যই আপনারা কমেন্ট করে জানাবেন আপনাদের কেমন লাগলো এবং আপনারা কোন বিষয় নিয়ে আর্টিকেল হতে চান সেটি আমাদেরকে কমেন্ট করে জানিয়ে দিবেন তো সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন পরবর্তী অবশ্যই ভালো একটা আর্টিকেল নিয়ে আপনাদের সামনে আসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *