কীভাবে অর্থোপার্জন করে? – টেক বেসিক

কীভাবে অর্থোপার্জন করে?

কীভাবে অর্থোপার্জন অর্থোপার্জন করে ভর্মের ব্যবসায়িক মডেল নিয়ে আলোচনা করা হয়েছে এরপরে বিভাগগুলি যা পূর্বেকার পারফরম্যান্স পর্যালোচনা করে এবং সংস্থার রাজস্ব ড্রাইভারদের ২০২০ এবং ২০২১ প্রত্যাশা এবং প্রতিদ্বন্দ্বী কারভানা এবং কারম্যাক্সের সাথে প্রতিযোগিতামূলক তুলনা করে এই বিশ্লেষণের কয়েকটি মূল উপাদান নীচে আলোচনা করা হয়েছে।

ভ্রুম পূর্ণ বছরের ২০১৯ এর মোট আয়গুলিতে প্রায় ১.২ বিলিয়ন ডলার রিপোর্ট করেছে এতে ৩টি অপারেটিং বিভাগ রয়েছে

ইকমার্স ২০১৯ সালে মোট আয়ের ৫৮৮ মিলিয়ন ডলার বা ৪৯% নিলাম গ্রাহকগণ ভাড়া গাড়ি সংস্থাগুলি ও ডিলারদের কাছ থেকে উত্সগুলি অনুসন্ধান করে যানবাহনগুলি পুনঃতফসিল করে এবং আর্থিক এবং অন্যান্য পরিষেবাদি দেওয়ার সময় গ্রাহকদের কাছে তার ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে বিক্রি করে।

টেক্সাস ডাইরেক্ট অটো ৩৯০ মিলিয়ন বা ২০১৯ সালে মোট উপার্জনের ৩৩% বিভাগটিতে কোম্পানির একমাত্র শারীরিক খুচরা অবস্থান তার মালিকানাধীন যানবাহন রিকন্ডিশন সেন্টার পাশাপাশি ভ্রূম আমাদের আপনার গাড়ি কেন্দ্র বিক্রয় করে।

হোকল ২০১২ সালে ২১৩ মিলিয়ন ডলার বা মোট রাজস্বের ১৮% এই বিভাগের অধীনে আয়গুলি রেকর্ড করে যে সমস্ত যানবাহন কোম্পানির খুচরা বিক্রয় মানদণ্ড পূরণ করে না তা পাইকারি নিলামের মাধ্যমে বিক্রি করা হয়।

ভুমুর ইকমার্স বিভাগ

ইকমার্স বিভাগ থেকে বিক্রয় ২০১৫ সালে ১৩০১ মিলিয়ন থেকে ৯৫% বৃদ্ধি পেয়ে ২০১৯ সালে ৫৮৮ মিলিয়ন ডলারে দাঁড়িয়েছে ভলিউম ১০ হাজার ইউনিট থেকে প্রায় ১৯ হাজার ইউনিটে প্রসারিত হয়েছে গড় বিক্রয়মূল্য প্রায় ৩% বৃদ্ধি পেয়ে $৩০,৫০০ এ দাঁড়িয়েছে।

আমরা আশা করি ২০২০ সালে রাজস্ব এক বিলিয়ন ডলার এবং ২০২১ সালে প্রায় ১.৭৫ বিলিয়ন ডলারে উন্নীত হবে কারণ সংস্থার প্ল্যাটফর্মের মাসিক অনন্য দর্শক ২ বছরের বেশি বছরেরও বেশি বছরের বেশি দৃশ্যমানতার কারণে সরবরাহ বেড়ে চলেছে এবং ব্যবহৃত চাহিদা রয়েছে কোভিড -১৯ মহামারী হিসাবে গাড়ি।

ব্যবহৃত গাড়ী বাজারটি কোভিড -১৯ সম্পর্কিত বিঘ্ন থেকে অনেক দ্রুত পুনরুদ্ধার হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ মানুষ অনিশ্চয়তার সময়ে সাধারণত আরও বেশি সাফল্য অর্জন করে।

তদতিরিক্ত বর্তমানের স্বাস্থ্য সঙ্কট বিবেচনা করে লোকেরা গণপরিবহণের চেয়ে গাড়িগুলির পক্ষপাতী হতে পারে এবং ব্যবহৃত গাড়িগুলি মিষ্টি স্পটে আঘাত করতে পারে
ভুমুর টেক্সাস ডাইরেক্ট অটো ও হোলসেল সেগমেন্ট।

ভর্মের টিডিএ বিভাগ থেকে আয় ২০১৮ সালে ৩৮০ মিলিয়ন ডলার থেকে বৃদ্ধি পেয়ে ২০১৯ সালে ৩৯০ মিলিয়ন ডলার হয়েছে মূলত উচ্চ গড় বিক্রয়মূল্যের দ্বারা চালিত হয়েছে যদিও আয়তনে কিছুটা হ্রাস দেখা গেছে।

আমরা আশা করি ই-কমার্স অপারেশনগুলির তুলনায় মেট্রিকটি আরও ধীর গতিতে বৃদ্ধি পাবেভ্রুম পূর্ণ বছরের ২০১৯ এর মোট আয়গুলিতে প্রায় ১.২ বিলিয়ন ডলার রিপোর্ট করেছে এতে ৩টি অপারেটিং বিভাগ রয়েছে ২০২০ এবং ২০২১ সালে বিক্রয় ৪১০ভ্রুম পূর্ণ বছরের ২০১৯ এর মোট আয়গুলিতে প্রায় ১.২ বিলিয়ন ডলার রিপোর্ট করেছে এতে ৩টি অপারেটিং বিভাগ রয়েছে মিলিয়ন এবং ৪৩০ মিলিয়ন ডলার থেকে বেড়েছে।

পাইকার ব্যবসায় যা ভার্মের ক্ষুদ্রতম বিভাগ বিক্রয়টি ২০১৮ সালে প্রায় ১৭৪ মিলিয়ন থেকে ২০১৯ সালে ২১৩ মিলিয়ন বেড়েছে।

আমরা আশা করি পাইকারি আয় ২০২০ সালে প্রায় ২৫৬ মিলিয়ন ডলার এবং ২০২১ সালে ৩০৭ মিলিয়ন ডলারে উন্নীত হবে।

ভর্ম স্টক তালিকাভুক্ত হওয়ার পর থেকে আরও বেড়েছে, তবে আরও কিছু বড় ক্যাপের সুযোগ রয়েছে যা আকর্ষণীয় দেখায়। কোন এস অ্যান্ড পি ৫০০ উপাদান স্ট্যান্ডের বেঞ্চমার্ক সূচককে ছাড়িয়ে যাওয়ার সেরা সুযোগ রয়েছে এস এস ও পি ৫০০-এ আমাদের ৫ সূচককে হারাবে টিডব্লিউটিআর আইএসআরজি এনএফএলএক্স এখন ভি আশাব্যঞ্জক দেখাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *