গুগল ২টি রক্ষণশীল ওয়েবসাইট থেকে চালিত বিজ্ঞাপন – টেক বেসিক

গুগল ২টি রক্ষণশীল ওয়েবসাইট থেকে চালিত বিজ্ঞাপন

গুগলের শর্তাদি এবং শর্তাদি তারা বুঝতে সম্মত হয়েছে তা বুঝতে ব্যর্থ।

এই ব্যর্থতা কন্টেন্ট লঙ্ঘনের দিকে পরিচালিত করে যার ফলে তাদের বিজ্ঞাপন গুগলের মাধ্যমে অস্থায়ীভাবে মুছে ফেলা হয়েছিল।

ব্যবহারকারী উত্পাদিত সামগ্রী এবং বিজ্ঞাপন
ব্যবহারকারীর উত্সযুক্ত সামগ্রী ইউজিসি এমন সামগ্রী যা সাইট ভিজিটর দ্বারা তৈরি করা হয় এবং ওয়েবসাইট প্রকাশকরা নিজেরাই নয় নিউজ সাইটগুলিতে এই ধরণের সামগ্রী মন্তব্যগুলির আকার ধারণ করে।

অতীতের নিউজ সাইটগুলি বর্তমান ইভেন্টগুলি উপস্থাপনের দিকে মনোনিবেশ করেছিল ইন্টারনেট কেবল কীভাবে সামগ্রী ব্যবহার করা হয় তা পরিবর্তন করে না তবে কী ধরণের সামগ্রী ব্যবহার করা হয় তাও পরিবর্তিত হয়েছিল।

প্রকাশকরা বুঝতে পেরেছিলেন যে নির্দিষ্ট ধরণের সামগ্রী যা পাঠকদের উপর ক্ষোভ বা ক্ষুব্ধ করে তোলে আরও দর্শকদের আকৃষ্ট করে।

এমনকি মূলধারার নিউজ সাইটগুলি সামাজিক ভাগাভাগি এবং উচ্চ পাঠকদের উত্সাহিত করার জন্য ক্ষোভকে উত্সাহিত করার জন্য নকশাকৃত নিবন্ধগুলি তৈরি করে।

এর নেতিবাচক দিকটি হ’ল মন্তব্যকারীরা উত্তেজিত অবস্থায় রয়েছে এবং এটি ঘৃণ্য বক্তৃতা সহ সমস্যাযুক্ত মন্তব্য পোস্ট করার দিকে নিয়ে যেতে পারে।

বিজ্ঞাপন

কেন বিজ্ঞাপন এবং ব্যবহারকারী উত্পাদিত সামগ্রী সমস্যাযুক্ত হতে পারে গুগল অতীতে এমন পৃষ্ঠাগুলিতে বিজ্ঞাপন দেখানোর জন্য সমালোচিত হয়েছিল যেগুলি বিজ্ঞাপনদাতারা তাদের ব্র্যান্ডের সাথে যুক্ত হতে না পারে।

এজন্য গুগলের এমন নীতি রয়েছে যেগুলি ঘৃণাত্মক বক্তৃতা প্রেমমূলক প্রকৃতির বক্তব্য এবং গ্রাফিক এবং হিংসাত্মক সামগ্রী এমন বৈশিষ্ট্যযুক্ত পৃষ্ঠাগুলিতে বিজ্ঞাপন প্রদর্শন নিষিদ্ধ করে।

অনেক ব্র্যান্ড আপত্তিজনক সামগ্রীর সাথে যুক্ত হতে চায় না

আপত্তিকর সামগ্রী সহ পৃষ্ঠাগুলিতে তাদের বিজ্ঞাপনগুলি দেখানো সিগন্যালটি প্রেরণ করে যে বিজ্ঞাপনদাতারা সেই আপত্তিকর সামগ্রীটিকে অনুমোদিত এবং সমর্থন করে।

বিজ্ঞাপনদাতারা সাধারণত পছন্দ করেন যে সমস্যাযুক্ত সামগ্রীযুক্ত পৃষ্ঠাগুলিতে তাদের সামগ্রী প্রদর্শিত হবে না।

গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি ধরণের নেতিবাচক বিষয়বস্তু সম্পর্কে সচেতন হতে দেখানোর জন্য তাদের চুক্তির দ্বারা প্রকাশকদের বাধ্যবাধকতা রয়েছে।

তবে তা সর্বদা ঘটে না অ্যাডসেন্স নীতিগুলি বুঝতে ব্যর্থতা হ’ল ফেডারালিস্ট এবং জিরো হেজেজকে সেদিনের বস্তু পাঠে পরিণত করেছিল।

বিজ্ঞাপন

নীচে পড়া চালিয়ে যান

গুগল নিউজ পাবলিশার্স নিষিদ্ধ করেনি
গুগল যে পদক্ষেপ নিয়েছে তা গুগলকে কোনও প্রকাশক বিধিনিষেধ বলে।

আপত্তিজনক সামগ্রী অপসারণ না হওয়া অবধি কোনও প্রকাশক সীমাবদ্ধতা বিজ্ঞাপন পরিবেশনার জন্য একটি ক্ষুদ্র থাম।

প্রকাশক সীমাবদ্ধতা ব্যবস্থা প্রকাশকদের একটি নোটিশ দেয় যে তাদের বিজ্ঞাপনগুলি নীতি লঙ্ঘন সংশোধন না করা পর্যন্ত অস্থায়ীভাবে স্থগিত করা হয়েছে।

এই সিস্টেমের উদ্দেশ্যটি হ’ল প্রকাশকদের সমস্যাটি সংশোধন করার এবং বিজ্ঞাপন স্থান সরবরাহ করা চালিয়ে যাওয়ার বিষয়ে একটি সুযোগ দেওয়া যা বিজ্ঞাপনদাতারা বিরক্ত হবে না।

একেবারে আজীবন নিষেধাজ্ঞার চেয়ে হালকা দৃষ্টিভঙ্গি বোঝানো

যা ঘটেছিল তা সেন্সরশিপ ছিল না অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি দেখানোর জন্য সাইন আপ করার সময় তারা যে সম্মত হয়েছিল সে বিষয়ে অ্যাডসেন্সের শর্তাদি এবং শর্তাদি সম্পর্কে সচেতন হওয়া প্রকাশকরা ব্যর্থ হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *