ইউটিউব সফলতা অর্জন করার জন্য কতদিন সময় লাগে – টেক বেসিক

ইউটিউব সফলতা অর্জন করার জন্য কতদিন সময় লাগে

ইউটিউবে সফলতা অর্জন করার জন্য কতদিন সময় লাগে আজকে এই বিষয় নিয়ে আপনাদের সামনে এই আর্টিকেলটি তো অবশ্যই আপনার একদম বাস পর্যন্ত পড়ে নিবেন আপনারা এই আর্টিকেলটি পড়ে একটা ধারণা পাবেন যে আসলে কিভাবে করবেন এবং সফলতা কতটুকু গিয়ে পাবেন সবকিছু এই আর্টিকেলের মধ্যে পাবেন।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই ভাল আছেন হ্যা বন্ধু আমি ভালো আছি আমি আজকে আপনাদের মাঝে যে বিষয় নিয়ে লিখব সেটি হচ্ছে কিভাবে আপনারা যদি সফল অর্জন করবেন এবং কিভাবে করবেন এবং ইউটিউব এ কি কি বিষয়গুলো আপনার জানা দরকার আপনাদেরকে জানানো হবে।

ইউটিউবিং শুরু কিভাবে করব

ইউটিউব শুরু করার জন্য অবশ্যই আপনাকে একটা জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে এর পরে আপনাকে একটা ইউটিউব চ্যানেল খুলতে হবে এ পর্যায়ে আপনাকে একটি ভালো মানের নাম দিতে হবে যে নামটি একদম জীবনে আর আমরা যদি নাম না দেন তাহলে সে ক্ষেত্রে প্রবলেম হবে আপনি যেভাবে সফলতা অর্জন করতে তো যাইহোক আপনারা মোটামুটি বুঝে গেছেন শুরুটা কিভাবে করবেন।

ইউটিউব সেটিং

ইউটিউব একাউন্টে ম্যান সেটিং জিনিসটি অনেক গুরুত্বপূর্ণ অবশ্যই আপনারা যদি সেটিংস টি ভালো করে না করেন সেক্ষেত্রে অবশ্যই আপনাদের সমস্যা হবে আপনাদের চ্যানেলটি এগিয়ে নিতে সে ক্ষেত্রে অবশ্যই আপনারা ভালো করে সেটিং গুলো করে নিবেন।

পার্টনার ভেরিফাইড

পার্টনার ভেরিফাই কি আসলে এটি আমরা অনেকেই জানিনা আসলে আমরা যখন একটাইতো চ্যানেলগুলি তখন আমাদের সেটি টেম্পোরাল এই চ্যানেলটি খোলা হয় তো অবশ্যই আমরা যখন আমাদের মোবাইল নাম্বারটা দিয়ে যখন ভেরিফাইড করব তখনই তো বেজে না আসলে সে সত্যিকারে করার জন্য আসছে তো সেজন্য আপনাকে পার্টনার ভেরিফাই করতে হবে সেটি কোথায় করবেন আপনাদের ইউটিউব এর একাউন্টে যাবেন যাওয়ার পর আপনারা ওখানে দেখতে পারবেন একটা অপশন পাবেন ওখানে ক্লিক করার পর আপনাকে নাম্বার দিতে হবে এরপর আপনার মোবাইলে সেটি ওখানে দেওয়ার পরে নিতে হবে।

ভিডিও আপলোড

ভিডিও আপলোড কিভাবে করবেন ইউটিউবে দেখান ভূমিকা হচ্ছে আপনার অ্যাকাউন্ট অবশ্যই আপনি একটা ভিডিও ইউটিউবে আপলোড করতে যাবেন সে ভিডিওটি কোন বিষয় নিয়ে করতেছেন এবং সে ভিডিও মধ্যে কি আছে কেমন কনটেন্টটি তৈরি করেছেন আগে যেমন তেমন কনটেন্ট যদি ভিডিও আপলোড করা হয় অবশ্য বিয়ে হত কারণ ওই সময় এরকম ছিল না তাই আপনাকে এখন যদি সাকসেস হতে হয় বা সাকসেস হতে চান তাহলে আপনাকে ভালো মানের ভিডিও তৈরি করতে হবে এবং ভাল কনটেন্ট নিয়ে ভিডিও বানাতে হবে এবং সেটি আপলোড করতে হবে।

টাইটেল দেস্ক্রিপশন কি ওয়ার্ড

আপনার ইউটিউব চ্যানেলটি যদি এগিয়ে নেওয়ার জন্য চান তাহলে অবশ্যই আপনাকে টাইটেল ডিক্রিপশন কিওয়ার্ড এগুলা অবশ্যই আপনাকে জানতে হবে এবং আপনার প্রতিটা ভিডিওতে টাইটেল ডিক্রিপশন দিতে হবে আপনার যদি এগুলা না দেন তাহলে সে ক্ষেত্রে আপনাদের চ্যানেল টা ভালো একটি পর্যায়ে নেওয়ার জন্য অনেক কষ্টকর হয়ে যাবে এবং কখনো পারবেন না সেটি এই মুহুর্তের জন্য।

বন্ধুরা মোটামুটি আপনারা বুঝে গেছেন যে আসলেই তো বে সাকসেস কিভাবে হবেন এবং আসলে সফলতা কখন পাবেন সেটি নিয়ে অবশ্যই অবশ্যই পরবর্তী আরো একটি আর্টিকেল আপনাদেরকে জানানো হবে কিভাবে আরবে অন্যান্য বিষয়গুলো নিয়ে সুস্থ থাকবেন ভালো থাকবেন পরবর্তী আর্টিকেল পর্যন্ত আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *