৫ রকম ভাবে ফেসবুক থেকে ইনকাম করতে পারেন – টেক বেসিক
৫ রকম ভাবে ফেসবুক থেকে ইনকাম করতে পারেন

৫ রকম ভাবে ফেসবুক থেকে ইনকাম করতে পারেন

পাঁচ রকম ভাবে ফেসবুক থেকে ইনকাম করুন আসলে বন্ধুরা আমরা ফেসবুক ব্যবহার করি ফেসবুক দিয়েও ইনকাম করা যায় তো কিভাবে করবেন আমাদের হয়তো অনেকেই জানে না তো এজন্য এই আর্টিকেলটিতে আপনাদের জন্য অবশ্য আপনারা একদম শেষ পর্যন্ত দেখবেন।

কেমন আছেন বন্ধুরা নিশ্চয়ই ভাল আছেন আমিও ভাল আছি আমি আজকে আপনাদের মাঝে এমন একটি আর্টিকেল নিয়ে আসছি যেটি সত্যি আপনাদের অনেক উপকার হবে এই আইডি টার মধ্যে থাকছে কিভাবে আপনারা ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন এবং ফেসবুক থেকে ইনকাম করার কি কি বিষয় সবগুলা নিয়ে আজকে আপনাদের সামনে হাজির হলাম।

ভিডিও বিজ্ঞাপন

ভিডিও বিজ্ঞাপন হ্যাঁ বন্ধুরা আমরা যারা ইউজিং করি তারা অবশ্যই জানে এবং আপনারাও জানেন যে ইউটিউব এর মাধ্যমে ইনকাম করা হয় কিভাবে সেটা আপনারা জানেন ভিডিও বিজ্ঞাপনের মাধ্যমে আপনি ঈদের জন্য কনটেন্ট তৈরি করলেন এর পরে আপনি সেটি মনিটর এর পরে আপনি ইনকাম করতে পারবেন একই সিস্টেম ফেসবুকে চালু করছে সেটা হচ্ছে লাইভ স্ট্রিম স্ট্রিম এর মাধ্যমে আপনাদের পেজে ভিডিও আপলোড করে সেটিংস করে ইনকাম করতে পারবেন।

একটা কথা মাথায় রাখতে হবে অবশ্যই আপনি ফেসবুক থেকে ইনকাম করার জন্য যদি চান তবে আপনার নিজের থেকে ভিডিও তৈরি করতে হবে কোন কপিরাইট ভিডিও দিয়ে ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন না তাছাড়া অবশ্যই আপনার 30000 ঘণ্টা এবং 10 হাজার ফলোয়ার আপনার ফেসবুক পেজে থাকতে হবে এর পরে আপনি ফেসবুক পেজটি মনিটাইজ করতে পারবেন।

ইনস্ট্যান্ট আর্টিকেল

ইনস্ট্যান্ট আর্টিকেল কি এবং ইনস্ট্যান্ট আর্টিকেল এর মাধ্যমে কিভাবে ইনকাম করা যায় হ্যাঁ বন্ধুরা অবশ্যই আপনারা যদি ওয়েবসাইট নিয়ে কাজ করেন এটি বিশেষ করে ওয়েবসাইটের ক্ষেত্রে হয়ে থাকে আপনি ওয়েবসাইট এর ক্ষেত্রে এই আর্টিকেলটি ব্যবহার করতে পারবেন আপনার একটি পেজ এবং একটি ওয়েবসাইট থাকে তাহলে আপনি ইনস্ট্যান্ট এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।

ইনস্ট্যান্ট আর্টিকেল লিখে ইনকাম করার জন্য কি বিষয় ইনস্ট্যান্ট আর্টিকেল লিখে ইনকাম করার জন্য অবশ্যই আপনার ফেসবুক পেজটি তিন থেকে ছয় মাসের পুরাতন হতে হবে এবং ওয়েবসাইটটিও 30 হাজার ভিজিটর থাকতে হবে এর পরে আপনি ইনস্ট্যান্ট আর্টিকেল এর জন্য এপ্লাই করবেন দেখবেন আপনার ইনস্ট্যান্ট আর্টিকেল অ্যাপ লক হয়ে গেছে এরপরে আপনাকে অবশ্যই মনিটাইজেশন ওখানে গিয়ে অর্থাৎ আপনার ব্যাংক অ্যাকাউন্ট নাম এসব গুলা দিয়ে ফরমটি পূরণ করে আপনারা ইনকাম করতে পারেন ইনস্ট্যান্ট আর্টিকেল মাধ্যমে।

মোবাইল অ্যাপ বিজ্ঞাপন

হ্যাঁ বন্ধুরা আপনারা যে মোবাইলের জন্য অ্যাপ তৈরি করেন বা যারা মোবাইল অ্যাপ ব্যবহার করেন তারা অবশ্যই একটা জিনিস খেয়াল করছেন যে মোবাইলের মধ্যে অনেকগুলো Ad show করে বা বিজ্ঞাপন দেখায় সেগুলোর মধ্যে আপনারা ফেসবুকে বিজ্ঞাপনটিও অ্যাড করতে পারবেন তাছাড়া এই বিজ্ঞাপনটি অ্যাড করার মাধ্যমে আপনারা ইনকাম করতে পারেন ফেসবুক মোবাইল এর মাধ্যমে এছাড়া আপনারা চাইলে আপনাদের অ্যাপের মাধ্যমে ভালো করে ইনকাম করতে পারেন ফেসবুক থেকে।

তাছাড়া আরো অনেকগুলো সিস্টেম আছে ফেসবুক মার্কেটিং তাছাড়া ফেসবুক বিজনেস তাছাড়া আরো অনেকগুলো সিস্টেম আছে এগুলোর মাধ্যমে আপনারা ফেসবুক থেকে ইনকাম করতে পারেন তো আমি যেগুলো আপনাদের জন্য বেশি উপকার হবে সেগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম অবশ্যই আপনাদের আর্টিকেলটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন তাছাড়া অবশ্যই আপনারা আমাদের সাথে থাকবেন।

বন্ধুরা আজকে এই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন অবশ্যই আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *